শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

মন্ত্রী দেবেন ত্রাণ, দাঁড় করিয়ে রাখা হলো ৭০০ শিক্ষার্থীকে

মন্ত্রী দেবেন ত্রাণ, দাঁড় করিয়ে রাখা হলো ৭০০ শিক্ষার্থীকে

স্বদেশ ডেস্ক:

সিরাজগঞ্জের কাজিপুরে বানভাসি মানুষের মধ্যে ত্রাণ বিতরণের আয়োজন করে জেলা প্রশাসন। ত্রাণ বিতরণে নিয়ে আসা হয় ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এবং পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীমকে। ত্রাণ বিতরণের এই আয়োজনকে কেন্দ্র করে তাদেরকে সংবর্ধনা দেওয়ারও আয়োজন করা হয়। আর তার জন্য তীব্র গরমে দাঁড় করিয়ে রাখা হয় সাত শতাধিক শিক্ষার্থীকে।

আজ সোমবার সকাল ১০টা থেকে উপজেলার শহীদ এম মুনসুর আলীর নামে নির্মাণাধীন ইকোপার্কে এ দৃশ্য দেখা গেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, কাজিপুর উপজেলা প্রশাসন কর্তৃপক্ষ বানভাসি মানুষের মধ্যে ত্রাণ বিতরণের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান এবং পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম উপস্থিত ছিলেন। অতিথিরা আসার আগ থেকে মাইজবাড়ি উচ্চ বিদ্যালয়ের সাত শতাধিক শিক্ষার্থীকে রোদের মধ্যে লাইনে দাঁড় করিয়ে দেওয়া হয়। এ সময় শিক্ষার্থীরা প্রচণ্ড রোদে অস্বস্তিবোধ করতে থাকে।

শিক্ষার্থীদের অভিযোগ, তারা আসতে না চাইলেও জোর করে তাদেরকে নিয়ে আসা হয়েছে।

এ বিষয়ে বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মোল্লা বলেন, ‘প্রধান শিক্ষকের নির্দেশে শিক্ষার্থীদের আনা হয়েছে।’ তবে প্রধান শিক্ষককে সেখানে খুঁজে পাওয়া যায়নি।

এ বিষয়ে অনুষ্ঠানের আয়োজক কাজিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান সিদ্দিকী বলেন, ‘আমরা কোনো শিক্ষা প্রতিষ্ঠানকে স্বাগত জানাতে অনুষ্ঠানস্থলে আসতে বলিনি। তবে কৌতূহলবশত কেউ কেউ সেখানে আসতে পারে।’

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877